• টিকটক থেকে ৮৮০০ টাকা ইনকাম 2022 | Latest Tips| Don’t Panic

টিকটক থেকে ৮৮০০ টাকা ইনকাম 2022 | Latest Tips| Don’t Panic

Bangladesh
Price : ৳0.00
Type : Jobs
Date : September 13, 2022
Location : Bangladesh

Description

Table of Contents

টিকটক-থেকে-টাকা-ইনকাম-2022টিকটক থেকে ৮৮০০ টাকা ইনকাম 2022|কিভাবে টিকটকে ভাইরাল হবেন| জনপ্রিয় টিকটক ভিডিও ২০২২ | TikTok Taka Income Bangladesh

আসসালামুআলাইকুম বন্ধুরা। আজকের এই পোস্টে আমি আপনাদেরকে বলবো

টিকটক থেকে ৮৮০০ টাকা ইনকাম 2022 সম্পর্কে। আপনারা অনেকেই টিকটক অ্যাপ ব্যবহার করে থাকেন। কিন্তু আপনারা কি জানেন খুব সহজে মাসে টিকটক থেকে ৮৮০০ টাকা ইনকাম করা যায়। যদি জেনে না থাকেন তাহলে আজকের এই পোস্টটি শুধুমাত্র আপনার জন্য। এই পোষ্টের মাধ্যমে আমি আপনাদের বলব- টিকটক থেকে টাকা আয় করার উপায়, টিকটক এ ভাইরাল হওয়ার উপায়, টিকটক একাউন্ট খোলার উপায়, টিকটক এ একাউন্ট প্রমোট করার উপায়, মাসে টিকটক থেকে ৮৮০০ টাকা ইনকাম করার সহজ পদ্ধতি সম্পর্কে।

আপনি কি একজন সেলিব্রেটি হতে চান? নিজেকে কি সারা বিশ্বে রিপ্রেজেন্ট করতে চান? নিজেকে কি সারা বিশ্বে পরিচিত করতে চান? তাহলে আজকের এই পোস্টটি সম্পূর্ণ পড়বেন।আশাকরি টিকটক সম্পর্কে আপনার একটা ভাল ধারণা হয়ে যাবে।

You may like alsowhat is the main job of a police constable?

 👉টিকটক কি | কিভাবে টিকটকে ইনকাম করব?

টিকটক হল একটি জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম। টিকটকের মাধ্যমে শর্ট ভিডিও আপলোড করা যায়। এই প্লাটফর্মে শর্ট ভিডিও পোস্ট করে আপনি খুব সহজে জনপ্রিয় সেলিব্রেটি ব্যক্তিত্ব হতে পারবেন। আপনারা হয়তো ইউটিউব এর কথা জানেন এবং ফেইসবুক এর কথা জানেন।ইউটিউবে যে কোন মানের ভিডিও আপলোড করা যায়, ফেসবুকেও যে কোনো সাইজের ভিডিও আপলোড করা যায়। কিন্তু টিকটক অ্যাপস এ আপনি শুধুমাত্র পনেরো সেকেন্ডের ভিডিও আপলোড করতে পারবেন।

👉টিকটক কে আবিষ্কার করেন

টিকটক শব্দটি এসেছে চিনা শব্দ দৌয়িন থেকে। যার অর্থ হলো গলা কম্পিত ছোট ভিডিও। 2016 সালে চীনা নাগরিক ঝাং ইয়ামি টিকটক সঙ্গীত প্লাটফরমটি আবিষ্কার করেন। বর্তমানে এটি এশিয়ার সবচেয়ে বিখ্যাত সামাজিক যোগাযোগ মাধ্যম। বলা হয়ে থাকে এশিয়ার মধ্যে ফেসবুক থেকেও এটি বেশি জনপ্রিয়তা লাভ করেছে। 2018 সালে এটি গুগল প্লে স্টোরে সর্বাধিক ডাউনলোড কৃত সফটওয়্যার হিসেবে পরিচিত ছিল। তাই যদি চান টিকটক থেকে ৮৮০০ টাকা ইনকাম করবেন,পুরো পোস্টটি ভালভাবে পড়ুন।

👉একনজরে টিকটক থেকে ৮৮০০ টাকা ইনকাম 2022 এর উপায় সমূহ ধাপে ধাপে বলা হলো-

টিকটক-থেকে-টাকা-ইনকাম-2022»» টিকটক অ্যাপটি ডাউনলোড করতে হবে

প্রথমে গুগল প্লে স্টোরে যাবেন। ছবিতে দেখানো উপায় প্লে স্টোরে সার্চ বক্সে লিখবেন টিকটক। সেখান থেকে ডাউনলোড অপশন পেয়ে যাবেন। সেখান থেকে ইনস্টল এ ক্লিক করলে টিকটক অ্যাপ টি ইন্সটল হয়ে যাবে।টিক টক অ্যাপ টি আপনার ডিভাইসে ইন্সটল হওয়ার পরে সেটিকে আপনি ওপেন করবেন।

টিকটক-থেকে-টাকা-ইনকাম-2022

টিকটক অ্যাপ এ একাউন্ট খুলতে হবে

টিকটক থেকে ৮৮০০ টাকা ইনকাম করার প্রথম ধাপ হলো, আপনাকে টিকটকে একাউন্ট খুলতে হবে। আর সেজন্য আপনাকে টিকটক অ্যাপে যেতে হবে, তারপর সেখানে সাইন আপ এ ক্লিক করে সেখান থেকে নির্দেশনা মোতাবেক কাজ করতে হবে।সাইনআপ এ ক্লিক করলে দেখবেন সেখানে কয়েকটি অপশন আসবে, আপনাকে যেকোন একটি অপশন বেছে নিতে হবে।

  1. কন্টিনিউ উইথ ফেইচবুক
  2. গুগল জিমেইল
  3. লিংকডিন
  4. অথবা ম্যানুয়ালি আপনাকে ইমেইল একাউন্ট প্রবেশ করিয়ে সাইন আপ করতে বলা হতে পারে।

-কন্টিনিউ উইথ ফেইচবুক আইকনে ক্লিক করলে টিকটক অটোমেটিক আপনার ডিভাইসে লগইন করা ফেইচবুক আইডি থেকে আপনার টিকটক আইডি খুলে দিবে। এক্ষেত্রে আপনাকে আগে থেকে অবশ্যই ফেইচবুকে লগইন করা থাকতে হবে। অন্যথায় ফেইচবুক আইডি দিয়ে সাইন আপ অপশনটি কাজ করবে না।

-কন্টিনিউ উইথ জিমেইল এটি ক্লিক করলে আপনাকে সরাসরি গুগলের জিমেইল একাউন্টে নিয়ে যাবে। যার ফলে আপনার ডিভাইসে যে ইমেইলটি লগইন করা আছে, সেটি দিয়ে আপনার টিকটক একাউন্ট ক্রিয়েট করা হয়ে যাবে।

-কন্টিনিউ উইথ লিংকডিন এই আইকনে ক্লিক করলে আপনাকে সরাসরি লিংকডিন আইডিতে নিয়ে যাবে । আর আপনার ডিভাইসে যদি লিংকডিন আইডি লগইন করা থাকে, তবে টিকটক আপনার ওই লিংকডিন আইডি দিয়ে একটি একাউন্ট খুলে দিবে।অথবা আপনি ম্যানুয়ালি আপনার জিমেইল একাউন্ট,ফোন নাম্বার, ইত্যাদি প্রবেশ করিয়ে আপনার টিকটক একাউন্ট খুলতে পারেন।

>> টিকটিকে ভিডিও আপলোড করতে হবে

টিকটক থেকে ৮৮০০ টাকা ইনকাম করতে হলে আপনাকে নিয়মিত ভিডিও কনটেন্ট আপলোড করতে হবে। অন্যথায় আপনার আইডি ভাইরাল হবে না। আর আইডি ভাইরাল না হলে, আপনার ভিডিও যদি মানুষ না দেখে তাহলে আপনার ইনকামও হবে না। তাই টিকটিকে ভিডিও আপলোড করতে থাকুন আর চেষ্টা করুন যাতে আপনার ভিডিওতে বেশি লাইক আর কমেন্ট পড়ে। যদি লাইক আর কমেন্ট  না পড়ে তাহলে আপনার টিকটক থেকে ৮৮০০ টাকা ইনকাম হবে না।  তাই বেশী বেশী ভিডিও যোগ করুন আর অবশ্যই ইউনিক কনটেন্ট যোগ করবেন। যদি ইউনিক কন্টেন্ট না হয়, তবে কপি রাইটের আওতায় আপনি ব্লকও খেতে পারেন।

 

Also Readসিভি কিভাবে লিখবেন?

টিকটকে ভাইরাল হওয়ার উপায় ?

টিকটক-থেকে-টাকা-ইনকামআপনারা আমাকে অনেকে জিজ্ঞাসা করেছেন যে, টিকটক এপ দিয়ে কিভাবে ভাইরাল হবেন। আসলে এটি একটি গুরুত্বপূর্ণ প্রশ্ন। কারণ যদি নিজেকে ভাইরাল করতে না পারেন, তবে টিকটক থেকে ৮৮০০ টাকা ইনকাম করার স্বপ্ন ভুলে যান। কারণ যদি নিজের ভিডিও দিয়ে মানুষকে আকর্ষণ করতে না পারেন, তবে কখনোই টিকটক দিয়ে টাকা ইনকাম করতে পারবেন না। আমি কয়েকটি টিপস দিচ্ছি, যেগুলো ফলো করলে খুব সহজেই নিজেকে ভাইরাল করতে পারবেন।

  1. সব সময় ইউনিক ভিডিও আপলোড করবেন।
  2. অন্যরা যে কন্টেন্ট এর উপর ভিডিও বানিয়ে ভাইরাল হয়েছে, আপনার সে বিষয় এড়িয়ে যান।
  3. আর যদি অন্যকে কপি করেন, তবে সেটা যাতে একটু ভিন্ন হয়।
  4. অন্যকে ফলো না করে নিজের মধ্যে ক্রিয়েটিভিটি আনার চেষ্টা করুন।
  5. কারণ যদি নিজের কন্টেন্ট একবার ভাইরাল হয়ে যেতে পারে, তবে আপনার সফলতা নিশ্চিত।
  6. আর অবশ্যই সব সময় নিজেকে স্মার্টভাবে রিপ্রেজেন্ট করতে হবে।
  7. ভিডিওতে ভাল হেশট্যাগ ব্যবহার করবেন।
  8. আর ট্রেন্ডিং বিষয়ের উপর বেশী বেশী ভিডিও বানাবেন।
  9.  ট্রেন্ডিং ভিডিও ভালো ভাবে হ্যাশট্যাগ ব্যবহার করতে হবে ও ভালোভাবে এসিও করতে হবে।
  10.  আর আপনার ভিডিওতে কিভাবে আপনি গুগল সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন করবেন সেটি ইউটিউবে বা গুগলে সার্চ করে দেখবেন।
  11.  আমি পরে সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন নিয়ে একটি কনটেন্ট পোস্ট করব।

 

আরো পড়তে পারেনসেনাবাহিনীর মাঠে কি কি পরীক্ষা হয়

চলুন জেনে নেওয়া যাক টিকটক থেকে ৮৮০০ টাকা ইনকাম করার কয়েকটি উপায়-

টিকটক-থেকে-টাকা-ইনকাম-করার-সেরা-উপায়

একাউন্ট বিক্রি করার মাধ্যমে টিকটক থেকে ইনকাম করুন

মনে করুন আপনার একটি সুন্দর ও ভাইরাল করা টিকটক একাউন্ট আছে। আপনি চাইলে সেটার নাম আর প্রোফাইলের ছবি পরিবর্তন করে টিকটক থেকে ৮৮০০ টাকা ইনকাম করতে পারেন। আর সেজন্য আপনি একটি ভিডিও বানাতে পারেন, সে ভিডিওতে টিকটক একাউন্টটি বিক্রি করবেন মর্মে আপনার ভিজিটরদেরকে জানাতে পারেন। আপনার যদি ভাল কোন ক্রেতা থাকে, তবে আপনি খুবই সহজেই ওই একাউন্টের মাধ্যমে ভাল মানের এমাউন্টের একটি পেমেন্ট পেতে পারেন। আর আপনারা জানেন যে, যার একাউন্টে যত বেশী ভিউ ও ফলোয়ার, আপনার একাউন্ট ততই বেশী সেল হবে।

ভিজিটরদের থেকে ডোনেশান সংগ্রহের মাধ্যমে টিকটক থেকে ইনকাম করুন

আপনার ভিজিটররা যদি আপনার এডিকটেড হয়, তাহলে তারা আপনাকে যেকোন ধরনের ডোনেশন দিতে পারেন। আর সেজন্য আপনি যদি আপনার কন্টেন্টের মাধ্যমে ভিজিটরদের থেকে অর্থ সংগ্রহ করতে পারেন, তাহলে ক্ষতি কি? এই ক্ষেত্রে অবশ্যই মনে রাখতে হবে, আপনার উদ্দেশ্য ‍যেন সৎ হয়। আর কাউকে ধোকা দিয়ে নয়। যদি উদ্দেশ্য হয় টিকটক থেকে ৮৮০০ টাকা ইনকাম, তাহলে অবশ্যই মনে রাখবেন, টাকা উপার্জন যেন হালালভাবে হয়, আপনার কন্টেন্ট এর মাধ্যমে যাতে কারো ধর্ম বা কোন ব্যক্তি আঘাত প্রাপ্ত না হয়। এভাবে আপনি টিকটক থেকে ৮৮০০ টাকা ইনকাম করতে পারেন।

টিকটকে প্রমোশনাল এডের মাধ্যমে টিকটক থেকে ৮৮০০ টাকা ইনকাম

আপনি যদি ভাইরাল টিকটকার হতে পারেন, তবে জেনে রাখা ভাল আপনার টিকটক থেকে ৮৮০০ টাকা ইনকাম খুবই সহজ। বিভিন্ন কোম্পানী আপনার কন্টেন্টের মাধ্যমে ওদের পন্য প্রমোশন করাতে পারেন। সেক্ষেত্রে তারা আপনার সাথে চুক্তিবদ্ধ হয়। আর আপনাকে প্রতি প্রমোশন এ্যাডের জন্য একটি নির্দিষ্ট পরিমাণ টাকা তারা পেমেন্ট করেন। তাই ভাইরাল হবার চেষ্টা করেন, যদি ভাইরাল হয়ে যেতে পারেন তাহলে টাকা উপার্জন করা খুবই সহজ আপনার জন্য।

টিকটক কেন এত তুমুল জনপ্রিয় মাধ্যম

টিকটক একটি জনপ্রিয় মাধ্যম। জনপ্রিয় বললে ভুল হবে, তুমুল জনপ্রিয় একটি সামাজিক যোগাযোগ মাধ্যম। বলা হয়ে থাকে টিকটকের জনপ্রিয়তা এশিয়ার মধ্যে ফেইচবুকের পরে। মানে বোঝতেই পারছেন, ফেইচবুকের পরেই টিকটকের স্থান। 2020 সালের একটি গবেষণায় দেখা গেছে যে, টিকটকে মানুষ যে পরিমাণ সময় ব্যয় করছে, তা ফেইচবুক থেকে 3 গুন বেশী। তুমি টিকটক থেকে ৮৮০০ টাকা ইনকাম করার জন্য এখনই নিজেকে প্রস্তুত করে নেন।

টিকটকের জনপ্রিয়তার অন্যতম কারণ হলো এর ব্যবহার সহজ ও আকর্ষণীয়। খুবই সহজেই একজন টিকটক ব্যবহারকারী 15সেকেন্ডের ভিডিও বানাতে পারেন। 

টিকটক কিভাবে পেমেন্ট করে?

হ্যা বন্ধুরা আপনারা জেনে খুশি হবেন যে, টিকটক কিন্তু বিকাশেই টাকা পেমেন্ট করে। আর এটা 100 % সত্য কথা। আপনার টাকা তারা বিকাশ এ্যাপে পেমেন্ট করে থাকে। আপনি যেকোন সময়, আর যেকোন বিকাশ এজেন্ট থেকে টাকা উথড্র করতে পারেন। তাই যাস্ট টাকা ইনকাম করতে থাকুন। উইথড্র এর জন্য কোন চিন্তা করতে হবে না। যারা জানেন না টিকটক থেকে ৮৮০০ টাকা ইনকাম কত সহজ, তারা আশা করি আমার এই পোস্টের মাধ্যমে খুবই সহজেই বোঝতে পেরেছেন।

টিকটক এ কত লাইক কত টাকা

আপনারা আমার থেকে জানতে চেয়েছেন টিকটক থেকে কিভাবে টাকা ইনকাম করা যায় এবং টিকটক এ কত লাইক এ কত টাকা হয়। আসলে টিকটক থেকে ৮৮০০ টাকা ইনকাম করার জন্য ব্যাপারটা আমি বিস্তারিত ভাবে বিশ্লেষণ না করলে  আপনারা বুঝতে পারবেন না। চলুন বিস্তারিত জেনে আসি≈

  1.  একটি টিকটক ভিডিও আপলোড করার পর ভিডিও মধ্যে লাইক কমেন্ট আসতে থাকে।
  2. যে ভিডিওতে লাইক যত বেশি সে ভিডিওটি ততো বেশি বার দেখা হয়েছে বলে প্রমাণিত। কিন্তু আপনারা একটি জিনিস মনে রাখবেন লাইক মানেই কিন্তু টাকা না।
  3. আপনার টিকটক ভিডিওতে লাইক বেশি পড়েছে তার মানে এই যে মানুষ আপনার ভিডিওটি পছন্দ করা শুরু করছে।
  4. যত বেশি লাইক পড়বে তত বেশি আপনার ভিডিওটা ভাইরাল হবে।
  5. টিকটক আপনাকে কনটেন্ট এর জন্য টাকা দিয়ে থাকে।
  6. মনে করেন আপনার একটি ভিডিওতে 1000 লাইক পড়েছে। তার বিপরীতে আপনাকে টিকটক কিছু 1 থেকে 2 ডলার দিতে পারে।
  7. কিন্তু এখানে একটি বিষয় দেখবেন যে আপনার ভিডিওটা মানুষ কত সময় ধরে রেখেছে।
  8. মানে আপনার ভিডিওতে ওয়াচ আওয়ার যত বেশি হবে ততই আপনার ভিডিওটি মানসম্মত বলে ধরে নেয়া হবে।
  9. ফলে টিকটক আপনাকে ওই ভিডিওর জন্য বেশি টাকা পেমেন্ট করবে।
  10. তাই বেশি পরিমাণ লাইক এবং বেশি পরিমাণ ওয়াচ  আওয়ার বাড়াতে চাইলে অবশ্যই আইডিতে মানসম্মত ভিডিও কনটেন্ট আপলোড করবেন।

টিকটক রেফার থেকে টাকা ইনকাম

আপনি কি জানেন টিকটক আইডি রেফার করে খুব সহজে আপনি টাকা ইনকাম করতে পারেন। এই ক্ষেত্রে আপনি নিচের কয়েকটি ধাপ ফলো করেন –

  1. আপনার টিকটক আইডি দেখবেন সেখানে গোল্ডেন কালারের একটি বাটন আছে সেই বাটনে ক্লিক করলে দেখবেন।
  2. টিকটক আইডি রেফার করলে টিকটক প্রত্যেক রেফারের বিপরীতে আপনাকে 10 থেকে 20 টাকা অথবা সর্বোচ্চ 240 টাকা পর্যন্ত টাকা দিতে পারবে
  3. তাই বেশি বেশি শেয়ার এর মাধ্যমে রেফার লিংক এ ক্লিক করাতে থাকুন।
  4. মনে রাখবেন আপনার রেফার লিংক এ বেশি বেশি ক্লিক পড়লে আপনার আইডি তে রেফার্ড এর জন্য ডলার জমা হবে।
  5. যত বেশি মানুষ আপনার রেফার্ড করা লিংকে ক্লিক করে টিকটক আইডি খুলছে তাতে আপনার ডলার ব্যালেন্স বেড়ে যাবে।

টিকটক বনাম লাইকি কোনটা থেকে ইনকাম করার সহজ

বন্ধুরা আপনারা জানেন টিকটক এবং লাইকি একই ধরনের অ্যাপস। এদুটি অ্যাপস  মূলত একি  ধরনের কাজ করে থাকে। এই দুটি অ্যাপস এ মূলত শর্ট ভিডিও আপলোড করা হয়। বন্ধুরা এখন আমি আপনাকে বলছি কোন প্লাটফর্ম সব থেকে ভালো –

  1.  হ্যাঁ বন্ধুরা অবশ্যই যেহেতু টিকটক অনেক প্রথম অ্যাপস তাই লাইকি থেকে টিকটক অনেক বেশি জনপ্রিয়।
  2.  আপনারা গুগল প্লে স্টোরে দেখবেন লাইকি থেকেও টিকটক অ্যাপসটি অনেক বেশি ডাউনলোড হয়েছে।
  3.  আর টিকটক অ্যাপস যেহেতু সর্বপ্রথম শর্ট ভিডিও এনেছে তাই টিকটক অ্যাপস এর জনপ্রিয়তা তুঙ্গে।
  4.  লাইকি থেকে বেশি মানুষ টিকটকে আসক্ত। তাই টিকটন থেকে টাকা ইনকাম করা লাইকি থেকে অনেক সহজ।

 টিকটকে কত ফলোয়ার কত টাকা?

বন্ধুরা আপনার যত বেশি ফলোয়ার হবে আপনার আইডি ততো ভাইরাল হবে। আর ভাইরাল হওয়া মানেই আপনার টাকা উপার্জনের একধাপ এগিয়ে যাওয়া। যে আইডিতে যত বেশি ফলোয়ার থাকে সে আইডি থেকে টাকা ইনকাম করা তত সহজ। আপনি যদি টিকটক থেকে ৮৮০০ টাকা ইনকাম করতে চান তবে ফলোয়ারের সংখ্যা বাড়াতে থাকেন। মনে রাখবেন টিকটক থেকে ৮৮০০ টাকা ইনকাম করা যত সহজ ততোই কঠিন। তাই আপনাকে অবশ্যই টিকটকের বেসিক রুলস গুলো জানতে হবে। টিকটক অ্যাপস ব্যবহার করে কিভাবে নিজেকে ভাইরাল করতে হবে এবং কিভাবে ভিডিও আপলোড করতে হবে এই ব্যাপারে আপনাকে অবশ্যই জানতে হবে।

বাংলাদেশের কয়েকজন ভাইরাল হওয়া টিকটক ব্যক্তি এবং তাদের টিকটক থেকে ৮৮০০ টাকা ইনকাম

এখন আপনাকে আমি জানাবো টিকটক থেকে ৮৮০০ টাকা ইনকাম করা বাংলাদেশের কয়েকজন ভাইরাল ব্যক্তির নাম। তাদের ইনকাম সম্পর্কে আপনি জানলে অবাক হয়ে যাবেন।

-♦ অপু – আপনারা যারা টিকটক রেগুলার দেখেন তারা অপু ভাইয়ের নাম শুনে থাকবেন। তিনি বাংলাদেশের ভাইরাল হওয়া ব্যক্তির মধ্যে একজন। তিনি তার ভিডিওর মাধ্যমে প্রায় মাসে দুই থেকে তিন লক্ষ টাকা ইনকাম করেন। আর স্পনসর্শিপ এর মাধ্যমে প্রায় 2 লক্ষ টাকা সব মিলিয়ে পাঁচ থেকে ছয় লক্ষ টাকা তিনি টিকটক থেকে ৮৮০০ টাকা ইনকাম করেন।

-♦ শামিমা আফ্রিন অমি – শামীমা আফরিন ওমি বাংলাদেশের টপ 10 টিকটক ব্যক্তিত্ব মধ্যে অন্যতম। তার টিকটকের ফলোয়ার সংখ্যা 6.6  মিলিয়ন। তিনি টিকটক থেকে ৮৮০০ টাকা ইনকাম করেন প্রায় মাসে চার লক্ষ টাকা।

-♦ অনামিকা ঐশী – কমলিকা ঐশী তার ছোট ছোট ডান্সের ভিডিওর জন্য টিকটকে ও ফেসবুকে এবং ইনস্ট্রাগ্রামে সমান জনপ্রিয়। তার ফেসবুকে ফলোয়ারের সংখ্যা 3.5 মিলিয়ন ছাড়িয়ে যায়। ইতালি থেকে বাংলাদেশের সেরা 10 টিকটক মানুষদের মধ্যে অন্যতম ধরা হয়। তিনি বিভিন্ন অ্যাড প্রমোশন করে টিকটক থেকে ৮৮০০ টাকা ইনকাম করেন।

-♦ জেসমিন আরা মুন – টিকটক এ হিজাব পরিহিত বিভিন্ন ধরনের ভিডিও আপলোড করে থাকেন। তিনি টিকটক থেকে ৮৮০০ টাকা ইনকাম করেন মাসে প্রায় 2 লক্ষ টাকা। তার ফলোয়ারের সংখ্যা প্রায় 2 মিলিয়ন।

বন্ধুরা আপনাদেরকে আমি এখন জানাবো কি ধরনের  ভিডিও বানিয়ে আপনি টিকটক এ জনপ্রিয় হতে পারেন

টিকটকে-কিভাবে-জনপ্রিয়-হওয়া-যায়টিকটক থেকে ৮৮০০ টাকা ইনকাম করতে হলে আপনাদেরকে বেশি বেশি ভিডিও আপলোড করতে হবে। টিকটক আপনাকে বলে দিবে কোন কোন টপিকস বর্তমানে ট্রেন্ডিং আছে। আর মনে রাখবেন ট্রেন্ডিং ভিডিও করে আপনি খুব সহজে ভাইরাল হতে পারবেন। টিকটক থেকে ৮৮০০ টাকা ইনকাম করার জন্য আপনাকে কয়েকটি ভিডিও টপিকস বলে দেয়া যাক –

  1. যে ভিডিওটা ফলোয়ার বেশি এবং লাইক বেশি সে ভিডিওর উপর আপনি নতুন করে ভিডিও বানাতে পারেন।
  2.  নতুন করে ভিডিও বানানোর আগে অবশ্যই আপনাকে ভিডিওর মান এর সম্পর্কে জানতে হবে।
  3. আপনার ভিডিওটা অবশ্যই সবার নিকট গ্রহণযোগ্য হতে হবে।
  4.  ভিডিওতে কোন রকম অশ্লীল বিনোদন দেয়া যাবেনা। তাহলে সেটা 18 প্লাস কনটেন্ট হিসেবে টিকটক মার্ক করে রাখবে।
  5.  অবশ্যই অন্যদের থেকে নতুন কোন টপিকস এর উপর ভিডিও বানানোর চেষ্টা করবেন।
  6.  সব সময় টেকনিক্যাল বিষয়ের উপর ভিডিও বানানোর চেষ্টা করবেন।
  7.  মেডিকেল বিষয়ের উপর ভিডিও বানানোর চেষ্টা করবেন।
  8.  15 সেকেন্ডের ভিতর যে কোন শিক্ষা মূলক ভিডিও বানাতে পারেন।
  9.  এমন কোন ভিডিও বানাবেন না যেটা দর্শক বিভ্রান্ত হয়।
  10.  দর্শক বিভ্রান্ত হলে সেটা আপনারই ক্ষতি কারণ পরে দর্শক আপনার ভিডিও আর দেখবে না।
  11.  ইমেজ দিয়ে ভিডিও বানানোর চেষ্টা করবেন।

টিকটকে অটো ফলোয়ার কিভাবে বাড়ায়

টিকটকে ফলোয়ার বাড়াতে হলে আপনাকে অবশ্যই ঐ সব আইডিতে যেতে হবে যেসব আইডির ফলোয়ার 5-6 মিলিয়ন। তারপর ওইসব আইডির ফলোয়ার গুলোকে গণহারে ফলো দিতে হবে। আবার কিছুক্ষণ পরে আনফলো দিতে হবে। এইভাবে প্রত্যেক ভাইরাল আইডির ফলোয়ার কে ফলো ও আনফলো দিতে হবে।

ফলো আনফলো দিলে কি হয়?

একটি আইডি তে ফলো দিলে টিকটক ঐ আইডির মানুষটাকে একটি নোটিফিকেশন দেয়। ফলে ওই মানুষটি জানে যে আপনি তার আইডি তে ফলো দিয়েছেন। তাই সেও উল্টা আপনার আইডিতে যে ফলো দিবে। এইভাবে ফলো আনফলো দিলে একসময় আপনার আইডিতে ফলোয়ারের সংখ্যা বেড়ে যাবে।টিকটক থেকে ৮৮০০ টাকা ইনকাম করতে হলে আপনাকে এই বেসিক জিনিস জানতে হবে।

টিকটকে কিভাবে অটোলাইক নিতে পারবেন?

আপনারা হয়ত জানেন টিকটকে অটো লাইক নেয়া যায়। ফেইচবুকে যেরকম অটোলাইক নেয়া যায়,টিকটকেও এটা সম্ভব। টিকটক এপে অটোলাইক নিতে হলে আপনাকে আগে ভাইরাল হওয়া আইডিতে যেতে হবে। সেখানে যে ভিডিওতে বেশী লাইক কমেন্ট পড়েছে,সেগুলো ভাল করে দেখতে হবে,তারপর প্রত্যাক কমেন্টের রিপ্লাই দিতে হবে।এইভাবে করতে থাকলে আপনার আইডিতে দেখবেন অটোলাইক পড়া শুরু হচ্ছে। আর টিকটক থেকে ৮৮০০ টাকা ইনকাম শুরু হয়েছে।

টিকটকে কিভাবে ফলোয়ার কমে যায়?

আপনারা আমাকে অনেকে প্রশ্ন করেছেন টিকটক আইডিতে ফলোয়ার কমে যাচ্ছে,লাইক কমে যাচ্ছে। এটার সমাধান কি হতে পারে?হ্যা বন্ধুরা টিকটক থেকে ফলোয়ার কমে যাওয়ার মানে হচ্ছে আপনার আইডিতে ভিডিও কনটেন্ট এর সংখ্যা কমে যাচ্ছে। আপনি যদি টিকটক থেকে ৮৮০০ টাকা ইনকাম করতে চান তাহলে অবশ্যই আইডিতে বেশি পরিমাণ ভিডিও কনটেন্ট যোগ করতে হবে। আপনি যদি নিয়মিত ভিডিও কন্টাক্ট না করেন তবে আপনার ফলোয়ারের সংখ্যা দিন দিন কমে যাবে। তাই এটির একমাত্র সমাধান হচ্ছে বেশি পরিমাণ ভিডিও কনটেন্ট আপলোড করুন।

আমি নতুন আইডি খুলেছি আমার আইডি কি ভাইরাল হতে পারবে?

এর উত্তর হলো হা। ভাইরাল হতে হলে আপনার আইডি নতুন বা পুরাতন এর কোন মানে হয় না। আমি দেখেছি অনেক পুরাতন আইডিও ভাইরাল হয়নি। আবার অনেকে নতুন আইডি খুলে রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে। তাই আপনাকে মনে রাখতে হবে,কন্টেন্ট হলো কিং।যতই ভাল মানের কন্টেন্ট আপলোড করবেন আপনার আইডি ততই ভাইরাল হয়ে যাবে। তাই বেশী মানসম্মত কন্টেন্ট বানাতে থাকুন।

টিকটক আইডি ফ্রিজ এখন করনীয়

হ্যা বন্ধুরা মাঝে মধ্যে আপনার শখের টিকটক আইডিটা ফ্রিজ হয়ে যেতে পারে। এটি টিকটক থেকে ৮৮০০ টাকা ইনকাম করার বড় একটি প্রতিবন্ধক। তাই ফ্রিজ হয়ে গেলে কি করবেন চলুন জেনে নেওয়া যাক-

  1. আইডি ফ্রিজ হলে,টিকটক অবশ্যই আপনাকে নোটিফিকেশন দিবে।
  2. সেক্ষেত্রে আপনি ইনস্ট্রাকশন মোতাবেক কাজ করবেন।
  3. আর যদি আপনার আইডিতে কোন কন্টেন্টের রেষ্টিকশন থাকে, সেটি ভাল করে বোঝে কন্টেন্টটি রিমুভ করে দিবেন।
  4. আপনার আইডি ফ্রীজ হবার অন্যতম কারণ আপনার আইডি কেউ রিপোর্ট দেয়া।
  5. আইডি রিপোর্ট খাওয়ার পর অবশ্যই রিকভার করার চেষ্টা করবেন।
  6. ভাল মানের রেষ্ট্রিকশন ফ্রী কন্টেন্ট আপলোড করবেন।

আজ এই পর্যন্ত। যদি আরো কিছু জানার থাকে,তবে অবশ্যই কমেন্টে জানাবেন। সবাইকে ধন্যবাদ।

Mention Becbo.com when calling seller to get a good deal

Write a Review
Profile Picture
admin
Dealer

Send Messages

Send Message
Safety tips for deal
  1. Use a safe location to meet seller
  2. Avoid cash transactions
  3. Beware of unrealistic offers
 - 
Bengali
 - 
bn
English
 - 
en
Top